আজান
- মাজেদ তালুকদার মিশাল ১৭-০৫-২০২৪

কে যে আমায় শোনালো,
সেই আযানের ধ্বনি।
মনে মনে গেয়ে উঠে,
বার বার যে হয় একই কথা।
ফজর যখন ঘুমে বলে,
সেই সেই আযানের ধ্বনি,
উঠে যা উঠে যা।
উঠার পর চলে যায় তার টানে,
মনে মনে বলি সুন্নাতটা পড়ে নেই ,
তারপর সেই একামতেই আবার আজানের ধ্বনি।
যোহরের সময় বাকি সব বাদ দিয়ে,
শুনি সেই ধ্বনি।
আছর,মাগরিব,এশা যেন সেই আযানের
ধনী শুনিতে লুটিয়ে পড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

mdmajedtalukder
১৮-১১-২০২৩ ২১:৩৫ মিঃ

ইসলামিক কবিতা